আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ নিহত ২

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ দুই জন নিহত হয়েছে। অপর দিকে একই দুর্ঘটনায় ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। নরসিংদীর রায়পুরা উপজেলার গকুলনগর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ভয়াবহ সড়ক দুর্ঘটনাটি হয়। সোমবার সকালে ভৈরব হাইওয়ে থানার ওসি কাউছার হোসেন দুর্ঘটনাস্হল তাদের আউতাদিন থাকায় পরির্দশন শেষে নিহতদের ভৈরব থানায় নিয়ে যায়।

ভৈরব থানা হাইওয়ে পুলিশ জানায়, সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন,মাইক্রবাসের চালক মহসিন (৩০), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জুয়েল মিয়া (৩৫), বাবা হারিছ মিয়া, ধনু , মালয়েশীয়া প্রবাসী ইব্রাহিম ও তার দুই ভাই বাসেত ও মোবারক রহমান সকলেই আড়াইহাজারের উলুকান্দী পুর্বপাড়ার।

আহতদের যাত্রীদের নরসিংদী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা য়ায়নি। ভৈরব হাইওয়ে থানা পুলিশ ওসি কাউসার বলেন, সকালে পরিবারের সদস্যদের নিয়ে জুয়েল মাইক্রোবাসে করে ব্রাহ্মণবাড়িয়ার খরমপুর মাজার থেকে নারায়ণগঞ্জে ফিরছিলেন । খরমপুর মাজার থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্হলে পরিবহনটি পৌছালে ঢাকাগামী অপর একটি ট্রাক তাদের মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক ও এক যাত্রী মর্মমান্তিকভাবে প্রাণ হারায়। তিনি বলেন,দ্রুত স্থানীয়া সংবাদ পৌছালে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে হতা-হতদের উদ্ধার করে। এ ঘটনায় ভৈরব হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ